20 February 2013

২০১৩ সালে অনুষ্ঠিতব্য এইচএইচসি পরীক্ষার রুটিন প্রকাশিত হয়েছে।



আচ্ছালামু আলাইকুম প্রিয় ভাইয়েরা আমার টেকনো ব্লগ রামুতে আসার জন্য আমার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। আগামী ০১-০৪-১৩ ইং থেকে অনুষ্ঠিতব্য এইচএইচসি
পরিক্ষার জন্য রুটিন পকাশিত হওয়ার সাথে সাথে আমি আপনাদের কাশে প্রকাশ করলাম কারণ অনেক সময় সঠিক রুটিন অনেকের পাওয়া সম্ভব না ও হতে পারে তাই আপনাদের হয়ে আমি সংগ্রহ করলাম। আর এই পরিক্ষার সহজ ফলাফল পওয়ার সহজ উপায়ের লিম্ক আপনাদের দেব বলে আশা রাখি আমার এই সহযোগীতা মূলক পোষ্টটি যদি ভাল লাগে আমাকে কমান্ড করে জানাবেন। সবাইকে আমার ধন্যবাদ।
০১-০৪-১৩ বাংলা প্রথম পত্র
০৩-০৪-১৩ বাংলা দ্বিতীয় পত্র
০৭-০৪-১৩ ইংরেজি প্রথম পত্র
০৯-০৪-১৩ ইংরেজি দ্বিতীয় পত্র
১১-০৪-১৩ পদার্থ বিজ্ঞান প্রথম পত্র
১৫-০৪-১৩ পদার্থ বিজ্ঞান দ্বিতীয় পত্র
১৮-০৪-১৩ জীববিজ্ঞান প্রথম পত্র (উদ্ভিদবিজ্ঞান)
২১-০৪-১৩ জীববিজ্ঞান দ্বিতীয় পত্র (প্রাণিবিজ্ঞান)
২৮-০৪-১৩ রসায়ন প্রথম পত্র
৩০-০৪-১৩ রসায়ন দ্বিতীয় পত্র
২৬-০৫-১৩ গণিত প্রথম পত্র
২৮-০৫-১৩ গণিত দ্বিতীয় পত্র

No comments:

Post a Comment

Thanks For Your Comments.

Definition List