17 January 2013

মাত্র দুই মেগাবাইটের সফটওয়্যার দিয়ে মডেমের স্পিড বাড়িয়ে নিন

মডেমের স্পিড নিয়ে আমরা অনেকেই হতাশ থাকি। এতো টিপস ফলো করি তাও ইন্টারনেটের স্পিড পাইনা। হতাশ হবার কোন কারন নেই, আপনাদের জন্য নিয়ে এলাম একটি ছোট সফটওয়্যার যার

 নাম মডেম বুস্টার ৫.0.
উইন্ডোজের বিভিন্ন সেটিংস চেন্জ করে ইন্টারনেট স্পিড আপ করা আমাদের মত সাধারন ব্যবহারকারীদের জন্য খুবই কষ্ট সাধ্য। তাই আমি এই সফটওয়্যার টা আপনাদের সাথে শেয়ার করলাম। সফটওয়্যারটি ফ্রি। তাই এটি এক্টিভেট করার ঝামেলা নেই। অর্থাৎ ফুল ভার্সন এটি।
সফটওয়্যারটি ডাউনলোড করার পর .rar ফরমেটের একটি ফাইল পাবেন। উইনার বা সেভেন জিপ দিয়ে এক্সট্রার্ট করে নিন। তাহলেই এর ভিতরের মডেম বুস্টার সফটওয়্যাটি পাবেন।
ডাবল ক্লিক করে ইন্সটল করুন। ইন্সটলের পর রান করুন। এখন আপনার মডেমটি কম্পিউটারের সাথে কানেক্ট করুন।

এর পর টাস্ক বার হতে মডেম বুস্টার সফটওয়্যার এর উপর মাউসের রাইট ক্লিক করুন। Optimize Modem Setting এ ক্লিক করুন।

কিছুক্ষনের মধ্যেই আপনার অপটিমাইজ হয়ে যাবে। এর পর টাস্কবারে একই আইকনে মাউসের লেফট ক্লিক করুন। তাহলে বুস্টার সফটওয়্যারটির উইন্ডোটি চালু হবে। এখান থেকে Advance Tweak এ ক্লিক করুন।

তার পর নিচের সব সেটিংস এ চেক মার্ক করে Apply Changes এ ক্লিক করুন। ব্যাস কাজ শেষ। এখন ইন্টারনেট ব্যবহার করুন। কিছুক্ষন সময় লাগতে পারে সেটিংস গুলো একটিভ হতে। তার পর আবার ইন্টারনেট কানেক্ট হলে ব্রাউজ করে দেখুন স্পিড বেড়েছে কিনা। আশাকরি অবশ্যই ভাল ফলাফল পাবেন। সফটওয়্যারটির ডাউনলোড লিংক: - click hare

No comments:

Post a Comment

Thanks For Your Comments.

Definition List